টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার
২৪,অক্টোবর,শনিবার,টেকনাফ প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: কক্সবাজারের টেকনাফে বিজিবি অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। শনিবার (২৪ অক্টোবর) দুপুরে এক মেইল বার্তায় এ তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ বিজিবির ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান। তিনি বলেন, বিজিবির বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টেকনাফের ছ্যুরিখাল এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে পাচার হবে। তাই প্রচণ্ড ঝড় ও ভারি বর্ষণের মধ্যেও বিজিবি অবস্থান নেয়। পরে ভোররাতে নাইট ভিশন ডিভাইস দ্বারা কয়েকজন দুষ্কৃতকারী ব্যক্তিকে ছ্যুরিখাল সংলগ্ন লবণের মাঠ দিয়ে প্রবেশ করতে দেখে। তখনই টহলদল অবৈধ অনুপ্রবেশকারীদের ধরার জন্য চ্যালেঞ্জ করে। কিন্তু বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে দ্রুত অনুপ্রবেশকারীরা পালিয়ে যায়। এরপর টহলদল লবণ মাঠ তল্লাশি করে অবৈধ অনুপ্রবেশকারীদের ফেলে যাওয়া একটি পলিথিনের ব্যাগ উদ্ধার করে। উদ্ধারকৃত ব্যাগের ভেতর ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। বিজিবি কর্মকর্তা বলেন, উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবাগুলো বর্তমানে ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হবে এবং প্রয়োজনীয় আইনি কার্যক্রম গ্রহণ করে পরবর্তীতে তা ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।
ব্যাতিক্রমধর্মী শিক্ষকের ছোঁয়া পেলো একঝাঁক ছাত্রছাত্রী
২৪,অক্টোবর,শনিবার,সাবরিন জেরিন,মাদারীপুর,নিউজ একাত্তর ডট কম: নোবেল করোনা ভাইরাস সংক্রমণের প্রভাব সারাবিশ্বের দেশগুলোর মতো বাংলাদেশেও এর প্রভাব কম পড়েনি। তারমধ্যে শিক্ষা, অর্থনীতি ও স্বাস্থ্য অন্যতম । করোনার প্রভাবে সরকারের নির্দেশে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হওয়ার সাথে সাথে ছাত্র ছাত্রীরা শিক্ষা থেকে বিমুখ হয়ে পড়ে। আর অন্যদিকে, ছাত্রছাত্রীদের লেখাপড়া থমকে দাড়ায় করোনার প্রভাবে। তার মধ্যে বেশিরভাগ ছাত্রছাত্রী চাকরি প্রত্যাশী। যারা বসেছিলো একটা চাকরি পেয়ে বাবা মায়ের মুখে হাসি ফোটাবে এবং সংসারের হাল ধরবে। করোনার এই পরিস্থিতির মাঝে যখন শিক্ষা থেকে বিমুখ হয়ে পড়ছে সেসময় সুমন হায়দার নামে একজন ব্যাতিক্রমধর্মী শিক্ষকের ছোঁয়া পেলো শিক্ষা বণ্ঞিত হাজার হাজার চাকরি প্রত্যাশী ছাত্রছাত্রীরা তথ্য সূত্রে জানা যায়, তিনি একজন সিনিয়র ইংরেজি লেকচার, বি.সি.এস কনফিডেন্স (লায়ন তাসলিমা গিয়াস পরিচালিত) যিনি মহামারী পরিস্থিতির মাঝেও বেকারত্ব ছাত্রছাত্রীদের পাশে দাড়িয়েছেন। যার কারনে আবারো ফিরে পেলো একঝাঁক ছাত্র ছাত্রী শিক্ষার আলো। এই সময় সুমন হায়দার বলেন, নোবেল করোনা ভাইরাস সংক্রমণের কারনে যেভাবে ছাত্রছাত্রীরা শিক্ষা থেকে বিমুখ হয়ে পড়ছে, এভাবে যদি তারা বিমুখ হয়ে পড়ে তাহলে একসময় শিক্ষার আলো নিভে যেতে পারে। ছিটকে পড়বে শতশত ছাত্র ছাত্রী। তাদের এই নিভে যাওয়া আলোকে আলোকিত করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। যেখানে হাজার হাজার চাকরীপ্রত্যাশী ছাত্রছাত্রীরা নামে মাত্র অনলাইন খরচ দিয়ে সকল চারকীর ইংরেজি কোর্সটি ভালোভাবে সম্পর্ন করতে পেরেছে। এই বিষয়ে শিক্ষাবিদ নাজমুল করিম জানান, সুমন হায়দারের এই মহৎপ্রাণ যেন আবারো শিক্ষা দিয়ে গেলো বইয়ের পাতায় শিক্ষা থাকে না, শিক্ষা থাকে জীবনের পাতায়। সুমন হায়দারের এই মহৎপ্রাণ শিক্ষা আলোকিত করবে শতভাগ ছাত্র ছাত্রীদের জীবন।
সাতকানিয়ায় অতিরিক্ত মদপানে একজনের মৃত্যু
২৪,অক্টোবর,শনিবার,সাতকানিয়া প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: সাতকানিয়ায় অতিরিক্ত মদপানে একজনের মৃত্যু হয়েছে। তার নাম ওসমান প্রকাশ কানা ওসমান (৫৫)। শনিবার (২৪ অক্টোবর) সকালে স্থানীয়রা উপজেলার বাজালিয়া ইউনিয়নের বড়দুয়ারা হলুদিয়া এলাকায় সড়কের পাশে ওসমানের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত ওসমান উত্তর বাজালিয়া ৬নং ওয়ার্ডের মৃত গুনু মিয়ার ছেলে। সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজ একাত্তরকে বলেন, সকালে স্থানীয় লোকজন সড়কের পাশে ওসমানের লাশ পড়ে থাকতে দেখে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তিনি বলেন, ধারণা করা হচ্ছে অতিরক্তি মদপানে সে মারা গেছে। তবুও ময়নাতদন্ত করলে প্রকৃত রহস্য জানা যাবে। নিহত ওসমানের বিরুদ্ধে থানায় একটি মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানাও রয়েছে বলে জানান ওসি।
অধ্যাপক মোজাফফর এর উপর হামলাকারীদের গ্রেপ্তার দাবীতে এএসপির সাথে বিসিএস ক্যাডারদের সাক্ষাত
২৩,অক্টোবর,শুক্রবার,কক্সজার প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: কক্সজারের উখিয়ার কৃতি সন্তান চট্টগ্রাম গাছবাড়িয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক মোজাফফর আহমদ এর উপর হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম এর সাথে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার প্রতিনিধি দল সাক্ষাৎ করেছেন। এ সময় প্রতিনিধি দলের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম এর কাছে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানান। বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর ২: ৩০ মিনিটে কক্সবাজার পুলিশ সুপার কার্যালয় এর অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মোঃ রফিকুল ইসলাম এর সাথে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয় সাক্ষাৎকালে অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া থানার অফিসার ইনচার্জ এর কাছে প্রতিনিধিদলের উপস্থিতিতে মামলা ও আসামী গ্রেপ্তারের ব্যাপারে সর্বশেষ অবস্থার খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় নির্দেশ দেন এবং প্রতিনিধি দলকে দ্রুততম সময়ের মধ্যে আসামী গ্রেপ্তারের আশ্বাস দেন। প্রতিনিধি দলের অন্যন্যদের মধ্যে, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির প্রাক্তন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক প্রফেসর আমিরুল আনোয়ার চৌধুরী, কক্সবাজার জেলার প্রাক্তন সম্পাদক মফিদুল আলম, চট্টগ্রাম জেলার প্রাক্তন যুগ্মসম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, গাছবাড়িয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক মুহাম্মদ আনিসুজ্জামান, চট্টগ্রাম সরকারি সিটি কলেজের ইংরেজির সহকারী অধ্যাপক আরিফ মঈন উদ্দীন খান, প্রভাষক মাহমুদুল হাসান, গোলাম মোস্তফা, চট্টগ্রাম কলেজের প্রভাষক আবু সৈয়দ মুজিব, রাঙ্গামাটি সরকারী কলেজের প্রভাষক মোঃ ইসমাইল, কক্সবাজার মহিলা কলেজের প্রভাষক নুরুল বাশার প্রমুখ। উল্লেখ্য, গত শনিবার (১৭ অক্টোবর) রাত ১০টার সময় মাদকের বিরুদ্ধে কথা বলার কারণে জাহাঙ্গীর আলম ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক উখিয়া উপজেলার চাকবৈঠা এলাকায় পূর্ব পরিকল্পিত হামলার শিকার হন অধ্যাপক মোজাফফর আহমেদ । এতে তিনি পায়ে ও হাতে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন।
মণিরামপুরে জোড়া খুনের রহস্য উদ্ঘাটনের দাবি
২৩,অক্টোবর,শুক্রবার,যশোর প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: যশোরের মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া উত্তরপাড়ায় জোড়া খুনের রহস্য উদ্ঘাটনের দাবি করেছে পুলিশ। হত্যায় জড়িত সন্দেহে আটক এক যুবকের দেয়া তথ্যের ভিত্তিতে খুনে ব্যবহূত চাকু ও নিহত একজনের মোবাইল ফোনও উদ্ধার হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। গতকাল যশোরের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন। তিনি জানান, জোড়া হত্যাকাণ্ডের ঘটনাটি ছিল ক্লুলেস, চাঞ্চল্যকর ও স্পর্শকাতর। এসব বিবেচনায় এটি তদন্তের দায়িত্ব দেয়া হয় জেলা গোয়েন্দা শাখাকে (ডিবি)। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আটক করা হয় যশোর সদর উপজেলার চাউলিয়া গ্রামের মো. জাহিদ হাসান ওরফে মানিক (২৩) নামে এক যুবককে। তার স্বীকারোক্তি মতে, ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার দূরে মোশারফ হোসেন ওরফে টুকু মেম্বারের পুকুর থেকে নিহত বাদল হোসেনের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। এরপর গত বুধবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থলের অদূরে আলতাফ হোসেনের জমি থেকে হত্যার কাজে ব্যবহূত একটি বার্মিজ চাকু উদ্ধার হয়। হত্যার কথা স্বীকার করেছেন আটক যুবক।
ট্রাক চাপায় লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু
২২,অক্টোবর,বৃহস্পতিবার,লক্ষ্মীপুর প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় ট্রাক চাপায় জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন শরীফের মা সহিদা বেগম (৫৫) মারা গেছেন। গতকাল বুধবার (২১ অক্টোবর) রাতে পৌর শহরের ঝুমুর সিনেমাহল এলাকায় ময়দার মিল নামকস্থানে এ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। মুমূর্ষু অবস্থা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর ওয়েল কেয়ার হাসপালে (প্রাইভেট) নিলে প্রাথমিক চিকিৎসার শেষে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সহিদা বেগম। লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ দুপুর ২টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর হাজি আমজাদ আলী পাটোয়ারী ওয়াকফ এস্টেট একাডেমী (উচ্চ বিদ্যালয়) মাঠে মরহুমার জানাজা শেষে দাফন সম্পন্ন করা হবে। স্থানীয় সূত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা শরীফের মা সহিদা বেগম তার নাতনি ঐশীকে নিয়ে বাসা থেকে বুধবার বিকেলে তাদের পুরান বাড়ি দেখা-শোনা করতে যান। রাতে বাসায় ফেরার পথে ঢাকা-রায়পুর মহাসড়কের ময়দার মেইল এলাকায় রাস্তার একপাশ থেকে অন্যপাশে যাওয়ার সময় জকসিন বাজার থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি পিকআপ ভ্যান সহিদা বেগমকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার উপরে ছিটকে পড়েন। তিনি বাম-পা ও মাথায় আঘাত পান, প্রচুর রক্তক্ষরণ হয় ওই সময়। এদিকে জেলা ছাত্রলীগের সভাপতির মায়ের মৃত্যুতে, শোকাবহ পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় ও জেলার অনেক নেতৃবৃন্দ।
হৃদক্রিয়া বন্ধ হয়ে মাদারীপুর সদর হাসপাতালে হাজতির মৃত্যু
২১,অক্টোবর,বুধবার,সাবরীন জেরীন,মাদারীপুর,নিউজ একাত্তর ডট কম: মাদারীপুরে হযরত মাতুব্বর নামে এক হাজতির হৃদক্রিয়া বন্ধ হয়ে বুধবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জেলা সদর হাসপাতালে মৃত্যু হয়েছে। এদিকে হাজতিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে কারাগার কর্তৃপক্ষের বিরুদ্ধে । নিহত হযরত মাতুব্বর (৫০) সদর উপজেলার গাছবাড়ি গ্রামের তফেল মাতুব্বরের ছেলে। মাদারীপুর জেলা কারাগার কর্তৃপক্ষ জানায়, সদর উপজেলার গাছবাড়িয়া এলাকায় সংঘর্ষের ঘটনায় গত ১৯ ও ২২ জুলাই সদর মডেল থানায় আলাদা দুটি মামলার আসামী হযরত মাতুব্বর। পরে ২৭ সেপ্টেম্বর স্বেচ্ছায় আদালতে হাজির হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। বুধবার (২১ অক্টোবার) ভোরে বুকে ব্যাথায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে কারা ওয়ার্ডে। পরে কারা হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং তাকে উন্নত চিকিৎসার জন্য মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় । পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টা ৪০ মিনিটে সদর হাসপাতালে মারা যান। এদিকে হযরতকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে দাবী করেন স্বজনরা। তবে, অভিযোগ অস্বীকার করে কারাগার কর্তৃপক্ষ জানায়, অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় হাজতিকে। পরে হৃদক্রিয়া বন্ধ হয়েই হযরতের মৃত্যু হয়েছে। নিহতের মরাদেহ ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে সদর হাসপাতালের মর্গে।
সিরাজগঞ্জে এমপির বাবার মামলায় শ্বশুর গ্রেফতার
২১,অক্টোবর,বুধবার,সিরাজগঞ্জ প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: মন্ডল গ্রুপের চেয়ারম্যান ও সাবেক এমপি আব্দুল মজিদ মন্ডলের ১২ কোটি টাকা প্রতারণা করে হাতিয়ে নেওয়ার অভিযোগে তার ছেলে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের বর্তমান সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলের শ্বশুর জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরের দিকে সিরাজগঞ্জ শহরের এস এস রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম শহরের মোক্তারপাড়া মোড়ের মৃত মনছুর রহমানের ছেলে। সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা মঙ্গলবার রাতে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার ভোরে মন্ডল গ্রুপের প্রতিষ্ঠান মন্ডল অটো ব্রিক্স লিমিটেডের প্রতিনিধি আওলাদ হোসেন বাদী হয়ে ১২ কোটি দুই লাখ টাকারও বেশি টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়ার অভিযোগ এনে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মঙ্গলবার দুপুরের দিকে শহরের এস এস রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মামলার বাদী আওলাদ হোসেন জানান, জাহাঙ্গীর আলম হলেন সাবেক এমপি ও মন্ডল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলের ছেলে বর্তমান এমপি এবং মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মমিন মন্ডলের শ্বশুর। আত্মীয়তার সুবাদে বাড়িতে যাতায়াত করতেন তিনি। একপর্যায়ে বেয়াই জাহাঙ্গীর আলমের কাছে মন্ডল অটোব্রিক্স লিমিটেড স্থাপনের জন্য ৩শ-৪শ বিঘা জমি কেনার ইচ্ছার কথা জানান আব্দুল মজিদ মন্ডল। তখন জাহাঙ্গীর আলম নির্ভেজাল জমি কিনে দেওয়ার কথা বললে আব্দুল মজিদ সরল বিশ্বাসে জাহাঙ্গীর আলমকে জমি কেনার জন্য ২০১২ সাল থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত নগদে ও চেকের মাধ্যমে ১২ কোটি দুই লাখ ২২ হাজার ৯৪০ টাকা দেন। বগুড়া জেলার শেরপুর এলাকায় জমি কেনার কথা বললেও জাহাঙ্গীর আলম কোনো জমি না কিনে ওই টাকা আত্মসাৎ করেন। আত্মসাৎ করা টাকা ফেরত দেওয়ার বিষয় নিয়ে সিরাজগঞ্জ পৌরসভা ও চেম্বার ভবনে বিভিন্ন সময়ে সালিশ বৈঠকও হয়েছে। বার বার সময় নিয়েও ওই টাকা তিনি ফেরত দেননি। এ অবস্থায় আব্দুল মজিদ গত ১৫ সেপ্টেম্বর জাহাঙ্গীর আলমকে টাকা ফেরত দেবেন কিনা জিজ্ঞেস করলে তিনি টাকা ফেরত দেবেন না বলে জানান। এ কারণে বাধ্য হয়ে মামলা দায়ের করা হয়েছে।
ঠাকুরগাঁওয়ে শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন
১৯,অক্টোবর,সোমবার, ঠাকুরগাঁও প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। এই উপলক্ষে রবিবার সকালে ঠাকুরগাঁও সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও শিশু একাডেমী যৌথভাবে আলোচনা সভা, দোয়া মাহফিল,কেককাটা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে কেককাটার পর জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, এন.এস.আইর যুগ্ম পরিচালক হেমায়েত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামাল হোসেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, জেলা আলীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন প্রমুখ। আলোচনার পর সুবিধা বঞ্চিত ও বিশেষ চাহিদা সম্পন্ন ১৮ জন শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

সারা দেশ পাতার আরো খবর