করোনায় ২৪ ঘণ্টায় কমেছে মৃত্যু ও বেড়েছে শনাক্ত
২৮,জুলাই,মঙ্গলবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছেন দুই হাজার ৯০৭ জন। আর একই সময়ে সোমবার (২৭ জুলাই) করোনায় মারা গেছেন ৩৭ জন এবং আক্রান্ত হয়েছেন দুই হাজার ৭৭২ জন। সেই হিসেবে মঙ্গলবার বেড়েছে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর আড়াইটার দিকে করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য দেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। নাসিমা সুলতানা জানান, ঢাকা সিটিসহ দেশের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে উপসর্গবিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন এক হাজার ৮০১ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন এক লাখ ২৫ হাজার ৬৮৩ জন। দেশে গত ৮ মার্চ করোনা ভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) প্রথম রোগী শনাক্ত হয়। এর ১০ দিন পর ১৮ মার্চ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।
খাদ্য নিরাপত্তা নিশ্চিতে প্রয়োজনীয় সব করছে সরকার
২৮,জুলাই,মঙ্গলবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: করোনা সংকটে দেশে যেন খাদ্য ঘাটতি না হয় সে জন্য সরকার প্রয়োজনীয় সব ব্যবস্থা নিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৮ জুলাই) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভার সূচনা বক্তব্যে একথা বলেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, এটা ঠিক করোনা ভাইরাস আমাদের অনেকটা পিছিয়ে দিচ্ছে। তারপরও আমাদের কৃষির যে অগ্রগতি এটা ধরে রাখতে হবে। আমাদের মানুষের আর যাই হোক তাদের খাদ্যের অভাবটা যেন না হয়। সেটা আমাদের দেখতে হবে। তিনি বলেন, খাবারের ব্যবস্থাটা যদি আমরা ঘরে রাখতে পারি। তাহলে অন্য কোনোদিকে খুব একটা সমস্যা হবে না। আমরা কাটিয়ে উঠতে পারবো। নগদ অর্থসহায়তা, কৃষকদের সার, উন্নতমানের বীজসহ অন্য কৃষি উপকরণ দেওয়া হচ্ছে জানিয়ে শেখ হাসিনা বলেন, এভাবে সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছি। এভাবে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার প্রয়োজনীয় সব করে যাচ্ছে। প্রধানমন্ত্রী বলেন, মানুষের পাশে দাঁড়ানো এটাই আমাদের কাজ। করোনা সংকটকালীন যারা কৃষকের পাশে দাঁড়িয়েছে তাদের ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, খাদ্য উৎপাদন, বিশেষ করে ধান কাটার ব্যাপারে আমাদের সংগঠনের প্রতিটি সহযোগী সংগঠন, আমাদের ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, আওয়ামী লীগ প্রতিটি নেতা-কর্মী তারাও কিন্তু মাঠে নেমে গেছে। নিজের হাতে ধান কেটে কৃষকের ঘরে তুলে দিয়েছে। এই কাজ করতে যেয়ে আমাদের অনেকে কিন্তু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। অনেকে মৃত্যুবরণও করেছে। যারা মৃত্যুবরণ করেছে তাদের আত্মার মাগফেরাত কামনা করি। বাংলাদেশ এসডিজি লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবে আশা প্রকাশ করে প্রধানমন্ত্রী বলেন, এসডিজিও আমরা অর্জন করবো। বিশেষ করে এসডিজির ১৭টি মূল নির্দেশনা রয়েছে। তার মধ্যে যে কয়টা আমাদের দেশের জন্য প্রযোজ্য, আমাদের সবগুলো নিয়ে নাড়াচাড়া করার দরকার নেই। ঠিক যে কয়টা আমাদের দেশের জন্য প্রয়োজন সেগুলো আমাদের অষ্টম পঞ্চবার্ষিকী পরিকল্পনায় সেগুলো আমরা সংযুক্ত করে নিয়েছি। সেগুলো বাস্তবায়নের কাজ এগিয়ে নিয়ে যাচ্ছি। ইনশাল্লাহ আমরা তা অর্জন করতে পারবো। এটা ঠিক করোনা ভাইরাস আমাদের অনেকটা পিছিয়ে দিচ্ছে।
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু কমেছে, বেড়েছে শনাক্ত
২৭,জুলাই,সোমবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৭ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছেন দুই হাজার ৭৭২ জন। আর রোববার (২৬ জুলাই) করোনায় ৫৪ জন মারা গেছেন এবং আক্রান্ত হয়েছেন দুই হাজার ২৭৫ জন। সেই হিসেবে রোববারের তুলনায় সোমবার কমেছে মৃত্যু, বেড়েছে আক্রান্তের সংখ্যা। সোমবার (২৭ জুলাই) দুপুর আড়াইটার দিকে করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য দেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। নাসিমা সুলতানা জানান, ঢাকা সিটিসহ দেশের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে উপসর্গবিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন এক হাজার ৮০১ জন। দেশে গত ৮ মার্চ করোনা ভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) প্রথম রোগী শনাক্ত হয়। এর ১০ দিন পর ১৮ মার্চ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।
স্বাস্থ্যখাতের অর্জনগুলো তুলে ধরা হয় না, বললেন স্বাস্থ্যমন্ত্রী
২৭,জুলাই,সোমবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক সোমবার (২৭ জুলাই) দুপুরে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের একথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক পুরস্কারের অনেকগুলোই স্বাস্থ্য সেবার মাধ্যমে অর্জিত হয়েছে। যেমন- ভ্যাকসিন হিরো, সাউথ সাউথ ইত্যাদি। স্বাস্থ্য খাতে অনেক উন্নতি হয়েছে। স্বাস্থ্য খাতের অনেক অর্জন আমরা চোখে দেখি না। স্বাস্থ্যখাতে বাইরের হস্তক্ষেপ কমাতে হবে। তিনি আরও বলেন, দেড় বছর ধরে মন্ত্রী। দুর্ভাগ্য বলতে পারেন- এর অর্ধেক ডেঙ্গু মোকাবিলায় গেছে, বাকি অর্ধেক করোনায় যাচ্ছে। করোনা মোকাবিলায় আমরা সফল। পৃথিবীর মধ্যে বাংলাদেশে সবচেয়ে কম মৃত্যুহার। মন্ত্রী বলেন, স্বাস্থ্য খাতের যেখানেই অন্যায় হবে, সেখানেই ব্যবস্থা নেয়া হবে। স্বাস্থ্যখাতে বাইরের হস্তক্ষেপ বেশি, এটা কমাতে হবে। স্বাস্থ্য সেবার জন্য সেই নজরদারি করতে হবে। স্বাস্থ্যখাতে সামাজিক, রাজনৈতিক ও আন্তর্জাতিক দাতাগোষ্ঠীর প্রভাব রয়েছে, সেগুলো কমাতে হবে।
আগামী দুই দিনে বৃষ্টিপাতের প্রবণতা বাড়বে
২৭,জুলাই,সোমবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: আগামী দুই দিনের আবহাওয়ায় বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে। বর্ধিত পাঁচ দিনের তাপমাত্রা সামান্য পরিবর্তন হতে পারে। গতকাল রোববার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এমন বলা হয়েছে। আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দুই এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরণের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারী ধরণের ভারী বর্ষণ হতে পারে। আবহাওয়ার সার সংক্ষেপে বলা হয়ছে, মৌসুমী বায়ুর অক্ষ পাঞ্জাব, হরিয়ানা, উত্তর প্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের উত্তরাঞ্চল হয়ে উত্তর-পূর্ব আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে। মৌসুমী বায়ু বাংলাদেশের উত্তরাঞ্চলের উপর মোটামুটি সক্রিয় ও অন্যত্র কম সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে দুর্বল থেকে মাঝারী অবস্থায় বিরাজ করছে। গতকাল সন্ধ্যায় ঢাকায় বাতাসের গতি ও দিক দক্ষিণ-পূর্ব ও দক্ষিণ দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১২ কিলোমিটার বেগে বয়ে গেছে। এ সময় বাতাসের আর্দ্রতা ছিল ৭৪ শতাংশ। আজ সোমবার ঢাকায় সূর্যোদয় হয়েছে ভোর ৫টা ২৬ মিনিটে এবং সূর্যাস্ত হবে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে। গতকাল রোববার দেশের সর্বোচ্চ বৃষ্টিপাত হয়েছে কৃড়িগ্রামের রাজারহাটে ৪৮ মিলিমিটার। এ দিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল যশোরে ৩৭ দশমিক ০ এবং সর্বনিম্ন
না ফেরার দেশে এমপি ইসরাফিল আলম
২৭,জুলাই,সোমবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: না ফেরার দেশে পাড়ি জমালেন নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। সোমবার (২৭ জুলাই) সকাল ৬টা ২০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইসরাফিল আলমের বড় মেয়ে ইসরাত সুলতানা। গত ২৩ জুলাই শারীরিক সমস্যাজনিত কারণে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয় ইসরাফিল আলমকে। লিভারে পানি জমাসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। হাসপাতালে চিকিৎসকধীন অবস্থায় শরীরের অবনতি হলে দুইদিন থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। এ অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়। রাজনৈতিক জীবনে ইসরাফিল আলম নওগাঁ- ৬ আসন থেকে পর পর তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
দুর্নীতি থেকে পুলিশকে মুক্ত থাকতে হবে
২৭,জুলাই,সোমবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: মাদকের জন্য যেমন রিহেবিলিটেশন রয়েছে, তেমনি দুর্নীতির জন্যেও রয়েছে। প্রধানমন্ত্রী, আইজিপি মাদক ও দুর্নীতি নির্মূলে কঠোর পদক্ষেপ নিয়েছেন, এরপরেও যদি কোনো বিপদগামী পুলিশ সদস্য এই দুর্নীতি থেকে বের হয়ে আসতে না পারে, ভালো হতে না পারে, নিজেকে শুধরে নিতে না পারে, তাকে ভালো করার কঠোর ব্যবস্থা হাতে রয়েছে। দিস ইজ দা লাস্ট ট্রিটমেন্ট, এর পরে আর ছাড় দেওয়া হবে না। রোববার (২৬ জুলাই) বরিশাল পুলিশ লাইন্সের ড্রিল সেডে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভায় সভাপতির বক্তব্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান এসব কথা বলেন। পুলিশ কমিশনার আরও বলেন, মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে পুলিশ সাধারণ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। জনগণের কাছে পুলিশি সেবা পৌঁছে দিয়ে যে সুনাম অর্জন করেছে, এ সুনামকে কাজে লাগাতে হবে। সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে পুলিশি সেবা দিতে হবে। জনগণের পুলিশে পরিণত হতে হবে। তিনি আরও বলেন, সব ধরনের অন্যায় অপরাধ তথা দুর্নীতি থেকে পুলিশকে মুক্ত থাকতে হবে। সবাই নিজ নিজ অবস্থান থেকে মাদক, দুর্নীতিসহ সব ধরনের অপরাধ প্রবণতার বিরুদ্ধে কাজ করলে এদেশটি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে পরিণত হবে। পরে বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খানের সঙ্গে উপ-পুলিশ কমিশনার উত্তর মো. খাইরুল আলমের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) সম্পন্ন হয়েছে। এ চুক্তির মাধ্যমে বিএমপি উত্তর বিভাগের আগামী এক বছরের কর্মপরিকল্পনা বিএমপি কমিশনারের হাতে হস্তান্তর করা হয়। এ সময় বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, সরকারি কর্মকাণ্ডে গতিশীলতা আনয়ন, দক্ষতা বৃদ্ধি ও জবাবদিহিতা নিশ্চিতকরণের লক্ষ্যে একটি কার্যকর প্রশাসনিক ব্যবস্থা অপরিহার্য। সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র বিনির্মাণে দৃঢ় প্রতিজ্ঞ এবং সুশাসন সংহত করা সরকারের অন্যতম গুরুত্বপূর্ণ উদ্দেশ্য এসব লক্ষ্য ও উদ্দেশ্য পূরণ করা এবং সব স্তরে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিত করন এবং জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে হলে বার্ষিক কর্মসম্পাদন চুক্তিটি বাস্তবায়ন করা অপরিহার্য। এ সময় আরও উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন মো. জুলফিকার আলি হায়দার, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. মোক্তার হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাপ্লাই অ্যান্ড লজিস্টিকস খাঁন মুহাম্মদ আবু নাসের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. মনজুর রহমান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মো. জাকারিয়া রহমান জিকু, কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার মো. আব্দুল হালিম, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান প্রমুখ।- বাংলা নিউজ
ইভ্যালিতে পাওয়া যাবে বসুন্ধরা ফুড চেইনের খাবার
২৬,জুলাই,রবিবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: ই-কমার্স ভিত্তিক দেশীয় অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডিতে পাওয়া যাবে বসুন্ধরা ফুড চেইনের খাবার। দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন তিনটি চেইন রেস্টুরেন্ট বাবা রাফি বাংলাদেশ, সানফ্লাওয়ার রেস্টুরেন্ট ও দ্য ফুড হলের খাবার এখন থেকে ইভ্যালিতে অর্ডার করতে পারবেন গ্রাহকরা। রোববার (২৬ জুলাই) এ লক্ষ্যে প্রতিষ্ঠানটি দু টির মধ্যে একটি সমঝোতা চুক্তিপত্র (এমওইউ) স্বাক্ষরিত হয়। রাজধানীর বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এ অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর পর্বে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভির ও পরিচালক ইয়েসা সোবহান এবং ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল উপস্থিত ছিলেন। এসময় ইয়েসা সোবহান বসুন্ধরা গ্রুপের পক্ষে এবং শামিমা নাসরিন ইভ্যালির পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। চুক্তি অনুসারে, বসুন্ধরা আবাসিক এলাকা, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ও পূর্বাচল ৩০০ ফিট সড়ক সংলগ্ন মেহেদি ফুড কোর্টসহ রাজধানীতে অবস্থিত বসুন্ধরা ফুড চেইনের আওতাভুক্ত রেস্টুরেন্টগুলোর খাবার ইভ্যালিতেই অর্ডার করতে পারবেন গ্রাহকরা। বাবা রাফি বাংলাদেশ, সানফ্লাওয়ার রেস্টুরেন্ট ও দ্য ফুড হলে গ্রাহকদের অর্ডারকৃত খাবার সরবরাহ করবে ইভ্যালি। গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারে খাবার হোম ডেলিভারি করা হবে বলে ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়েছে। চুক্তি স্বাক্ষর বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ই-ফুড নামে ইভ্যালির ফুড ডেলিভারি সেবা কার্যক্রম শুরু করে মাত্র দুই মাস আগে। ইভ্যালিতে নিবন্ধিত প্রায় ৩৫ লাখ গ্রাহক আছেন যাদের আমরা এ ফুড ডেলিভারি সেবা দিতে চাই। সেই লক্ষ্যে আজকে আমরা বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বাবা রাফি, সানফ্লাওয়ার রেস্টুরেন্ট ও দ্য ফুড হলের সঙ্গে চুক্তি করি। এর মাধ্যমে এসব রেস্টুরেন্টের খাবার ইভ্যালির সিস্টার কনসার্ন ই-ফুডের মাধ্যমে গ্রাহকদের কাছে সরবরাহ করা হবে। এছাড়া এসব রেস্টুরেন্টের ডাইন ইন সার্ভিসের সঙ্গে কীভাবে ইভ্যালি যুক্ত হতে পারে সেই বিষয়েও কাজ করা হবে। বসুন্ধরা গ্রুপের সঙ্গে যুক্ত হতে পারাটা আমাদের জন্য অতি আনন্দের ও সম্মানের একটি বিষয়। বর্তমানে ঢাকায় থাকা বসুন্ধরার এসব রেস্টুরেন্টের খাবার সরবরাহ করা হবে। পরবর্তীতে ঢাকার বাইরের অন্য শহরগুলোতেও এ সেবার পরিধি বাড়ানো হবে। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল সেক্টর-সি এর চিফ ফিনান্সিয়াল অফিসার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিনান্স) মির্জা মুজাহিদুল ইসলাম, বসুন্ধরা পেপার মিলস লিমিটেড-২ এর অ্যাকাউন্টস অ্যান্ড ফিনান্স বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ কামরুল হাসান ও সেক্টর-সি এর হেড অব মার্কেটিং মোহাম্মদ তৌফিক হাসান উপস্থিত ছিলেন। পাশাপাশি ইভ্যালির হেড অব করপোরেট বিজনেস সিরাজুল ইসলাম রানা, ই-ফুড বিভাগের প্রধান মোস্তাহিদ উল ইসলাম বাধনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

জাতীয় পাতার আরো খবর